সাথী – জিৎ এর বাংলা ফুল মুভি | Shati full movie bangla by jeet

Watch the movie Shati of Bharati Bangla Jit from Movitai.

shati movie

সাথী -জিৎ এর মুভিঃ Movie Details

পরিচালকঃহরনাথ চক্রবর্তী
প্রযোজনা
কোম্পানিঃ
শ্রী ভেঙ্কটেশ ফিল্মস
মুক্তিঃ১৪ জুন ২০০২
শ্রেষ্ঠাংশেঃজিৎ, প্রিয়াঙ্কা ত্রিবেদী
সুরকারঃএস. পি. ভেঙ্কটেশ

ভারতি বাংলা মুভি সাথীঃ movie

ভারতি বাংলা ২০০২ এর একটি জনপ্রিয় বাংলা চলচ্চিত্র মুভি হলো সাথী ৷ মুভিটির পরিচালক হরনাথ চক্রবর্তীপ্রযোজনা
কোম্পানি হলো শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ৷ মুভিটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন জিৎ এবং প্রিয়াঙ্কা ত্রিবেদী। সুরকার এস. পি. ভেঙ্কটেশ ৷ এই ছবিটি দিয়ে জিৎ সিনেমা জগতে অভিষেক করেছিলেন। ছবিটি তামিল ছবি “থুল্লাদ মনামুম থুলুম” এর পুনর্নিমাণ । ছবিটি ১৪ জুন ২০০২ মুক্তি পেয়েছিল।

সাথী ভারতীয় বাংলা খুবই জনপ্রিয় একটি মুভি । এই মুভিটি ২০০২ সালে রিলিজ হয়েছে ৷ তবে বর্তমানে ইউটিউবে বা ওয়েবসাটে এই মুভিটি খুঁজে পাবেন না । তাই আজকে দেখাবো কিভাবে আপনি সহজেই ওয়ান্টেড মুভিটা দেখতে বা ডাউনলোড করতে পারেন ।

Shati jeet full movie

আমার বন্ধু ওমরের সঙ্গে সখি পালিয়ে গেছে , সে অনেকদিন আগের কথা । ওরা এখন কোথায় আছে , কীভাবে আছে , আমি কিছু জানি না । সখি আমার পুরনাে স্মৃতি । বুকের অনেক ভেতরে চাপা পড়ে আছে । তবুও , কখনও কখনও সখির কথা আমার মনে পড়ে । খুব মনে পড়ে । বুকের খুব ভেতরে মৃদু একটা ব্যথা টের পাই যেদিন সখির কথা মনে পড়ে , সেদিন সারাটা রাত আমার খুব কষ্টে কাটে । মনটা বিষন্ন হয়ে থাকে ।

বাসায় থাকলে মা বাবা ভাই বােনদের সঙ্গে কথা বলতে পারি না । খেতে বসলে আধপেটা খেয়ে উঠে যাই । অফিসে কলিগদের সঙ্গে কথা বলতে ভাল্লাগে না । কাজ করতে করতে আনমনা হয়ে যাই । কাজে ঘন ঘন ভুল হয় । বসের ইংরেজি বকুনী খাই । রাতেরবেলা অন্ধকার বিছানায় শুয়ে থাকি । ঘুম আসে না । সিগ্রেট খাই , পানি খাই । এসবই ভালবাসার কষ্ট !

সখিকে আমি খুব ভালবাসতাম । খুব ভালবাসতাম । সখি আমাকে ভালবাসত কিনা জানি না । আমি বাসতাম । অন্যান্য প্রেমিকদের মতাে আমি সখিকে কখনও বলতে পারিনি , সখি তােমাকে ভালবাসি । তবে সখি জেনে গিয়েছিল , সখিকে আমি ভালবাসি । কেমন করে জেনেছিল জানি না ।

Also Link: ওয়ান্টেড জিতের movie full hd

ওয়ান্টেড মুভিWatch Now

প্রেমকাতর পুরুষদের আচরণ , কথা বলা এবং চোখ দেখে মেয়েরা সব বুঝতে পারে । সখিও বুঝে গিয়েছিল । বুঝে বোধহয় সে খুব মজা পেয়েছিল । সখির সঙ্গে কোথাও দেখা হয়ে গেলে কিংবা সখিদের বাড়ি গেলেই সখি আমার পেছনে উঠে পড়ে লাগত । এটা করত ওটা করত । ঠাট্টা ইয়ার্কীর ছলে কথার খোঁচা মারত ।

সব সময় নিরীহ গােবেচারা , প্রেমকাতর চোখে আমি সখির মুখের দিকে তাকিয়ে থাকতাম । ও রকম তাকিয়ে থাকলে সখি যে কেন রেগে যেত ! বলত , অমন ক্যাবলা কান্তের মতাে তাকিয়ে থাক কেন ? বিচ্ছিরি লাগে । আমি থতমত খেয়ে , কেলান একটা হাসি দিয়ে বলতাম , সখি তুমি খুব সুন্দর । জানি । কেমন করে জান ? আমাকে যে দেখে সেই বলে খুব সুন্দর । তাই নাকি ? যারা বলে তাদের দু একজনের নাম বল না ! ওমরই তাে বলে ।

ওমর নামটা শুনে আমি প্রথমে ঠিক বুঝতে পারি না কোন ওমর । বােকার মতাে জিজ্ঞেস করি , কোন ওমর ? শুনে সখি যে আকাশ থেকে পড়ে । ওমা , ওমর ভাইকে চিনতে পারছ না ! তােমার বন্ধু । তারপরই কী এক মুগ্ধতায় চকচক করে উঠত সখির মুখ , চোখ । কি যে গভীর গলায় বলত , কী সুন্দর তােমাদের বন্ধু ওমর । টল , হ্যাণ্ডসাম ।

সাথী ফুল মুভি ডাউনলোড বা অনলাইনে দেখার পদ্ধতিঃ Movie

মুভিটি দেখতে অথবা ডাউনলোড করতে নিচের নিয়মগুলো ফলো করুন, অন্যথায় কিছুই বুজতে পারবেন না৷

1.প্রথমে নিচে দেওয়া Copy Link বাটনে ক্লিক করে ধরে রেখে লিংটি সম্পূর্ণ কপি করুন—

Copy Link

2. তারপর যেকোনো একটি ব্রাউজারে( Chrome browser, Opera mini, Uc browser) লিংটি পেস্ট করুন এবং ok করুন

3. তারপর নিচে ছবিটির মতো একটি ইন্টারপেজ আসবে ৷ আপনি যদি মুভিটি ডাউনলোড করতে চান তাহলে উপরে ডাউনলোড আইকনে ক্লিক করুন ৷ আর যদি অনলাইনে মুভিটি দেখতে চান প্লে বাটনে ক্লিক করে দেখতে থাকুন৷

 movie